ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কেসিসি নির্বাচন: কাউন্সিলর প্রার্থীর বাসভবনে হামলা 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ৭ মে ২০২৩   আপডেট: ১৪:০৯, ৭ মে ২০২৩
কেসিসি নির্বাচন: কাউন্সিলর প্রার্থীর বাসভবনে হামলা 

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ২২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. মাহবুব কায়সারের বাসভবনে দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ, ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় কাউন্সিলর প্রার্থীর পরিবারের সদস্যদের হুমকিও দেওয়া হয়। 

গতকাল শনিবার (৬ মে) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাস্টম ঘাট এলাকায় ঘটনাটি ঘটে। 

কাউন্সিলর প্রার্থী মাহবুব কায়সার মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক।

কাউন্সিলর প্রার্থীর পরিবার সূত্রে জানা যায়, দুর্বৃত্তরা মাহবুব কায়সারকে আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নিতে নিধেষ করেন। 

স্থানীয়রা বাসিন্দারা জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে ১৪/১৫টি মোটরসাইকেলে করে মাহবুব কায়সারের বাড়ির সামনে আসেন দুর্বৃত্তরা। এসময় তারা অশ্লীল ভাষায় গালিগালাজ ও আসন্ন নির্বাচনে অংশ না নিতে হুমকি দেন। তারা বাড়ির মূল ফটক ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা দ্রুত শহর রক্ষা বাঁধ দিয়ে পালিয়ে যায়।

সাবেক কাউন্সিলর মো. মাহবুব কায়সার বলেন, দুর্বৃত্তরা আমার বাসায় গিয়ে হুমকি-ধামকি দিয়েছে। নির্বাচনে অংশ নিলে শেষ করে দেবে বলে চিৎকার করেছে। কারা এ ঘটনাটি ঘটালো এখনো বুঝতে পারছি না। আমি তাৎক্ষণিকভাবে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সদর থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি। 

তিনি আরও বলেন, মেয়র বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। বিষয়টি নিয়ে আমি ও আমার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন।

নূরুজ্জামান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়