ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

কিশোরগঞ্জে হরতালে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাঙচুর

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ২৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৫:৫৯, ২৯ অক্টোবর ২০২৩
কিশোরগঞ্জে হরতালে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাঙচুর

বিএনপি-জামায়াতের ডাকা হরতালকে কেন্দ্র করে কিশোরগঞ্জ ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা। 

রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে কিশোরগঞ্জ শোলাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করে দেয়।

ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু রিয়াদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আবু রিয়াদ জানান, গত রাতে ডাক্তারের পরামর্শ নিতে তিনি কিশোরগঞ্জ সদরে আসেন। পরে রাত বেশি হওয়ায় জেলা সদরে রাত্রীযাপন করেন। সকালে তিনি করিমগঞ্জ থানার বালিখোলা ঘাটে পৌঁছে গাড়ি কিশোরগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দেন। এ সময় কিশোরগঞ্জ জেলা সদরের শোলাকিয়া এলাকায় গাড়িটি পৌঁছালে হরতাল সমর্থকরা গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে এবং গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার পর শোলাকিয়া এলাকায় হরতাল সমর্থকদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করে দেয়া হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। 

সরেজিমেন দেখা যায়, কিশোরগঞ্জে ঢিলেঢালাভাবে হরতাল পালিত হচ্ছে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন এলাকায় বেশ কিছু দোকানপাটও খোলা রয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি কর্মজীবি মানুষের উপস্থিতিও দেখা গেছে।

রুমন/তারা 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়