ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

কুলিয়ারচরে বিএনপি-পুলিশ সংঘর্ষ: তিন মামলায় আসামি ১৯০০

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ১ নভেম্বর ২০২৩  
কুলিয়ারচরে বিএনপি-পুলিশ সংঘর্ষ: তিন মামলায় আসামি ১৯০০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় তিনটি মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে এবং বুধবার (১ নভেম্বর) সকালে বাদী হয়ে মামলাগুলো করে পুলিশ। মামলায় জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ বিএনপি এবং তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় ১৯০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, দায়ের করা মামলায় বুধবার তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসমিদের গ্রেপ্তারে অভিযান চলছে। 

আরও পড়ুন: কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ২ 

তিনি আরও জানান, গতকাল অবরোধ কর্মসূচি চলাকালে কুলিয়ারচরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পুলিশ সদস্যদের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা ও নাশকতার অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। কুলিয়ারচর থানার পরিদর্শক তারেক পারভেজ বাদী হয়ে ৪৩ জনের নাম উল্লেখসহ ১৫০০ থেকে ১৬০০ জনকে আসামি করে দুটি মামলা করেন। এছাড়া, আজ সকালে পুলিশ পরিদর্শক নূরে আলম ৪১ জনের নাম উল্লেখ করে ২৫০-৩০০ জনের বিরুদ্ধে আরও একটি মামলা করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে অবরোধ কর্মসূচি চলাকালে কুলিয়ারচরের ছয়সূতি বাসস্ট্যান্ড এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় বিএনপির দুই কর্মী নিহত হয়েছেন বলে অভিযোগ ওঠে। সংঘর্ষ চলাকালে ১৫ পুলিশসহ অন্তত শতাধিক লোক আহত হন।

রুমন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়