ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

গাজীপুরে নিজের গাড়িতে আগুন দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৩, ৩ নভেম্বর ২০২৩
গাজীপুরে নিজের গাড়িতে আগুন দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা 

জামায়াত-বিএনপির অবরোধ চলাকালে হামলায় ব্যক্তিগত গাড়ির কিছু অংশ ভেঙে যায়, নিজেও হন আহত। পরবর্তীতে দলীয় নেতাকর্মীরা খোঁজখবর না নেওয়ার ক্ষোভে নিজের ব্যক্তিগত গাড়ি আগুনে পুড়িয়ে ফেলেছেন এক স্বেচ্ছাসেবক লীগ নেতা বলে অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকায় নিজের টয়োটা ব্র্যান্ডের গাড়িতে আগুন ধরিয়ে দেন মঈন দেওয়ান (৩০) নামের এই নেতা।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর ইউনিয়নের বোর্ডঘর এলাকার ইব্রাহিম দেওয়ানের ছেলে মঈন দেওয়ান। তিনি রাজনীতির পাশাপাশি চন্দ্রার মইন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক। নিজেকে তিনি কালিয়াকৈর পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বলে দাবি করেন। 

মঈন দেওয়ান ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিন সন্ধ্যায় গাজীপুরের চন্দ্রার পল্লী বিদ্যুৎ এলাকায় অবরোধকারীরা মঈন দেওয়ানের ব্যক্তিগত গাড়িতে ভাঙচুর ও ইট পাটকেল নিক্ষেপ করে। এতে মঈন হওলাদার আহত হন ও তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। তিন দিন পার হলেও দলের কোনো নেতা খোঁজখবর নেয়নি তার। এমনকি ফোনেও যোগাযোগ করেনি। ফলে মনের ক্ষোভে নিজের গাড়ি স্বেচ্ছায় আগুনে পুড়িয়ে দিয়েছেন মঈন হাওলাদার।  

মঈন হাওলাদার বলেন, অনেকদিন ধরে রাজনীতি করি। ছাত্রলীগ করেছি, স্বেচ্ছাসেবক লীগ করছি। ছোট একজন কর্মী হিসেবে রাস্তায় নির্যাতনের শিকার হলেও কেউ খবর নেয়নি। আমার কারও প্রতি রাগ বা ক্ষোভ নেই। নিজের উপর রাগ করেই আমার গাড়ি ক্ষোভে পুড়িয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে কালিয়াকৈর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার বলেন,  মইন দেওয়ানের বিষয়ে আমি কিছু বলতে পারবো না। আপনি তার নিকট থেকে জেনে নেন। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়