ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

বরিশালে বিএনপি নেতাসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ২৯ নভেম্বর ২০২৩  
বরিশালে বিএনপি নেতাসহ গ্রেপ্তার ৬

সপ্তম দফায় ডাকা দুই দিনব্যাপী অবরোধ সফল করতে বরিশালে পৃথক ৪টি মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন। এসময় একটি মিছিলে পুলিশের লাঠিচার্জে দলটির ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সেখান থেকে গ্রেপ্তার করা হয় ৬ জনকে। বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট আলী হায়দার বাবুল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জু, নগরীর ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক মিনার (মাহফুজুল), জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক তামজিদ হোসেন, চরমোনাই ইউনিয়ন যুবদলের সভাপতি সালেহ মোহাম্মদ সোয়েব। অপর গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম জানা যায়নি। 

বরিশাল মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন বলেন, নগরীর দুদক অফিসের সামনে থেকে মহানগর বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) বাবুল ও সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদের নেতৃত্বে একটি মিছিল বের করি। মিছিলটি রাজু মিয়ার পুল সংলগ্ন এলাকায় পৌঁছালে দুই দিক থেকে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশ মহানগর বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) বাবুলসহ ছয় জনকে গ্রেপ্তার করে। পুলিশের  লাঠিচার্জে ১৫ নেতাকর্মী আহত হন।

ওসি আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা পুরাতন মামলার আসামি। 

স্বপন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়