ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাগুরায় নির্বাচন নিয়ে ১৪ দলের বৈঠকে সাকিব

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ২৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৪৪, ২৪ ডিসেম্বর ২০২৩
মাগুরায় নির্বাচন নিয়ে ১৪ দলের বৈঠকে সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে সভা করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান। আজ রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে মাগুরা শহরের জামরুল তলা দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাকিব আল হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জাতীয় পার্টির নেতা এম ফতে আলী টিপুসহ অন্যরা।

সভার বিষয়ে সাকিব আল হাসান বলেন, ‘আমরা একতাবদ্ধ হয়েছি। কীভাবে দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে জয়ী করা যায়, সেই বিষয়ে আলোচনা হয়েছে। নির্বাচনে একসঙ্গে নৌকার পক্ষে কাজ করার বিষয়ে প্রত্যেকে ইতিবাচক বক্তব্য দিয়েছেন। সবাই ঐক্যমত পোষন করেছেন। আগামীতে একসঙ্গে থেকে আমরা সব বিষয়ে কাজ করতে পারব ইনশাল্লাহ।’

সভায় ১৪ দলীয় কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ বলেন, ‘আমরা ১৪ দলের নেতাকর্মীরা এ বৈঠকে একমত হয়ে একসঙ্গে কাজ করার অঙ্গীকার নিয়েছি। সবাই নৌকার পক্ষে কাজ করবেন। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা সব ধরনের সহযোগিতা করব। আমরা বিশ্বাস করি, এই জেলার দুটি আসনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো।’

একই মন্তব্য করেন দলের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু।

আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এতে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিশ্বখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান। 
 

শাহীন/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়