ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

পটিয়ায় আ.লীগ প্রার্থীর নির্বাচনি কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:২৭, ৫ জানুয়ারি ২০২৪
পটিয়ায় আ.লীগ প্রার্থীর নির্বাচনি কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

চট্টগ্রামের পটিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীয় ‘নৌকা’ প্রতীকের প্রার্থীর দুটি নির্বাচনি কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ভান্ডারগাঁও ও ছনহরা ইউনিয়নে ঘটনা দুটি ঘটে।

স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী। 

কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম জানান, পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর লোকজন রাতে নৌকা প্রার্থীর অফিসে আগুন ধরিয়ে দেয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশের একটি টিম ঘটনাস্থল পদিরর্শন করে।

তিনি আরও জানান, পুড়িয়ে দেওয়া অফিসটি সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় হওয়ার কারণে বর্তমানে সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 

নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর প্রধান নির্বাচনি সমন্বয়কারী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ জানান, স্বতন্ত্র প্রার্থীর লোকজন পরাজয়ের বিষয়টি অনেকটা নিশ্চিত হয়ে সংখ্যালঘু এলাকায় ঢুকে বিভিন্নভাবে আতঙ্ক ছড়াচ্ছে। কাশিয়াইশ, ছনহরা, গৈড়লা, হাবিলাসদ্বীপ ও কেলিশহর ইউনিয়নে সংখ্যালঘু অধ্যুষিত এলাকাগুলোতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ধারাবাহিক হামলা চালিয়েছে। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, নৌকা প্রতীকের প্রার্থীর দুটি অফিসে ও প্রার্থীর সমর্থকের গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

রেজাউল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়