ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্বামীকে নিয়ে শুটিং সেটে কাজল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৭:১৮, ১৫ ডিসেম্বর ২০২০
স্বামীকে নিয়ে শুটিং সেটে কাজল

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়ে ও মধুচন্দ্রিমা শেষে কাজে ফিরেছেন তিনি।

‘আচার্য’ সিনেমার শুটিং সেটে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে হায়দরাবাদে সিনেমাটির শুটিং চলছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) স্বামীকে নিয়ে সেখানে হাজির হন কাজল।

এদিকে কাজল ও তার স্বামীকে ফুল দিয়ে স্বাগত জানায় ‘আচার্য’ সিনেমার টিম। তাদের নিয়ে একটি কেকও কাটা হয়। এই সময় মেগাস্টার চিরঞ্জীবী উপস্থিত ছিলেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। নবদম্পতিকে আশীর্বাদও করেন কিংবদন্তি এই অভিনেতা।

চিরঞ্জীবী ছাড়াও পরিচালক কোরাতালা শিবা ও সিনেমার টিমের সদস্যরা সেখানে ছিলেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিশেষ এই মুহূর্তের ছবি প্রকাশ করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তা এখন ভাইরাল।

গত ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধুমাত্র পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল।

‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। সম্প্রতি একটি হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কাজল।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়