ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সোনুর বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৪৮, ৭ জানুয়ারি ২০২১
সোনুর বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ

বলিউড অভিনেতা সোনু সুদ। করোনা মহামারির সময়ে সবার পাশে দাঁড়িয়ে রীতিমতো নায়ক বনে গেছেন পর্দার এই খলনায়ক। কিন্তু এবার তার বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে।

এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, অনুমতি না নিয়ে মুম্বাইয়ের জুহুতে অবস্থিত নিজের বাড়ি বিলাসবহুল হোটেল হিসেবে ব্যবহার করছেন সোনু। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)।

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন সোনু। এই অভিনেতার দাবি, তিনি সকল কাগজপত্র জমা দিয়ে অনুমতি নিয়েছেন। এখন এ বিষয়ে চূড়ান্ত অনুমোদনের অপেক্ষায় রয়েছেন।

করোনার প্রকোপ শুরু হলে গত মার্চে ভারতে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ান সোনু। দেশটির বিভিন্ন স্থান থেকে আসা শ্রমিক, যারা মুম্বাইয়ে আটকে পড়েছিলেন তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করেন। বেকার হয়ে পড়া মানুষকে চাকরির ব্যবস্থা করেছেন। আবার ভার্চুয়াল ক্লাস করার জন্য শিক্ষার্থীকে ল্যাপটপ ও মোবাইল পৌঁছে দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষের ডাকে সাড়া দিয়ে নানাভাবে সাহায্যের হাত বাড়াচ্ছেন এই অভিনেতা।

এদিকে বিএমসির এমন অভিযোগে ভীষণ চটেছেন এই অভিনেতার ভক্তরা। অযথা হয়রানির জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই নিন্দা প্রকাশ করেছেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়