ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রশ্নের জবাব দিলেন শান্ত খান

প্রকাশিত: ১৬:০৭, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
প্রশ্নের জবাব দিলেন শান্ত খান

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক শান্ত খান। এরই মধ্যে বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছেন। তার হাতে রয়েছে পাঁচটি সিনেমার কাজ। এসব সিনেমার শুটিং নিয়ে তার এখন ব্যস্ততা। যেন দম ফেলার ফুসরত নেই!

এদিকে শান্তর বাবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। তার মধ্যে ১০টি সিনেমার নির্মাণ কাজ শুরু হয়েছে। তবে এসব সিনেমার কোনোটিতে অভিনয় করছেন না তিনি। কেন নেই তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ!

কারণ ব্যাখ্যা করে শান্ত খান রাইজিংবিডিকে বলেন, ‘আমার হাতে পাঁচটি সিনেমার কাজ রয়েছে। সিনেমাগুলোর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। এসব সিনেমার শুটিং শেষ করে নতুন সিনেমায় হাত দেব। যে কারণে একশ সিনেমার কোনোটিতে নাম লেখাতে পারিনি। আমাদের প্রোডাকশন হাউজের সিনেমায় দেশের অন্যান্য তারকারাও কাজ করবেন।’

হলমালিকরা সিনেমা সংকটে ভুগছেন। বিষয়টি উল্লেখ করে শান্ত খান বলেন—‘বর্তমানে সিনেমা সংকটে ভুগছেন হলমালিকরা। তাই দেশের মেধাবী পরিচালকদের দিয়ে একশ সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছে। আশা করছি, এসব সিনেমা মুক্তি পেলে দেশের সিনেমার অবস্থা ভালোর দিকে ফিরবে।’

শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এরপর ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন শান্ত। করোনার কারণে সিনেমাটির কাজ থেমে যায়। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সম্প্রতি শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ সিনেমারে প্রথম লটের শুটিং শেষ করেন তিনি। এটি শেষ করেই শুরু করবেন পুজন মজুমদারের ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং। এছাড়া এপ্রিলের মাঝামাঝি থেকে শুরু করবেন উত্তম আকাশের নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমার কাজ।

আগামী ১৪ মার্চ থেকে ‘বুবুজান’ সিনেমার শুটিং শুরু করবেন শান্ত। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শান্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সালোয়া। এছাড়া কিছুদিন আগে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজও শেষ করেছেন তিনি। এটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়