ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শাকিবের ঠোঁটে দুই দীপের গান (ভিডিও)

প্রকাশিত: ১৫:৪০, ৩ এপ্রিল ২০২১   আপডেট: ০২:০৯, ৪ এপ্রিল ২০২১

শাকিব খানের স্পর্শে সাফল্য আসে- এমন কথা চলচ্চিত্র পাড়ায় শোনা যায়। শাকিব খানের বিপরীতে অভিনয় করে বা তার সিনেমায় গান গেয়ে অনেকেই সাফল্য পেয়েছেন। শাকিব নিজেও নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী। সেই তালিকায় এবার যুক্ত হয়েছে উদীয়মান কণ্ঠশিল্পী দীপ ভৌমিকের নাম।

শাকিব ‘বিদ্রোহী’ সিনেমায় দীপ ভৌমিকের গানে ঠোঁট মেলাবেন। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। এবারই প্রথম সিনেমায় গান গেয়েছেন দীপ ভৌমিক।
‘বিদ্রোহী’ সিনেমায় ‘আমি যদি ভুল হই’ শিরোনামে গানটি ১ এপ্রিল সিনেবাজ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। প্রকাশের পর এটি প্রশংসিত হয়েছে। গানটির সুর ও সংগীত করেছেন শামিম মাহমুদ। গানটিতে দীপ ভৌমিকের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন মায়ামণি। পর্দায় গানটিতে শাকিব খানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাবে নবাগত নায়িকা মৃদুলাকে।

দীপ ভৌমিক বলেন, ‘সিনেমায় এটিই আমার প্রথম গান। জীবনের সেরা একটি দিন মনে হচ্ছে। স্বপ্নপূরণ হলো। যাদের জন্য স্বপ্নপূরণ হয়েছে তাদের কাছে আজীবন কৃতজ্ঞ।’

শাপলা মিডিয়া প্রযোজিত শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি আসন্ন ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শাকিব খান ও মৃদুলার সঙ্গে এই সিনেমায় আছেন জনপ্রিয় নায়িকা শবনম বুবলি।

 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়