Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

শাহরুখকে বয়কটের ডাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:৪৭, ১৬ সেপ্টেম্বর ২০২১
শাহরুখকে বয়কটের ডাক

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে এই অভিনেতার একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে। এরপর এটি নিয়ে নেটদুনিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ। পাশাপাশি নেটিজেনদের কেউ কেউ ‘বলিউড বাদশা’খ্যাত এই তারকা ও তার পরবর্তী ‘পাঠান’ সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন।

ছবিতে দেখা যায়, ইমরান খানের হাতে একটি জুসের গ্লাস। অপর হাত তিনি শাহরুখের কাঁধের ওপর রেখেছেন। তাদেরকে হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে। যদিও ছবিটি কতদিন আগের সেটিও জানা যায়নি। কিন্তু বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) এটি নতুন করে ভাইরাল হলে রোষানলে পড়েন শাহরুখ।

এদিকে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্ক খুব বেশি মধুর নয়। মাইক্রোব্লগিং সাইট টুইটারে হ্যাশট্যাগ ‘বয়কট শাহরুখ খান’ ট্রেন্ডিং শুরু হয়েছে। কেউ কেউ আবার শাহরুখ খানকে বয়কট করে আফগানিস্তানে পাঠিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন।

২০১৮ সালের ডিসেম্বরে ‘জিরো’ সিনেমা মুক্তির পর দীর্ঘদিন বিরতিতে ছিলেন শাহরুখ। কিছুদিন আগে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন। এছাড়া ভারতীয় তামিল সিনেমার জনপ্রিয় পরিচালক অ্যাটলির ‘লায়ন’ সিনেমায় তাকে দেখা যাবে। এখানেই শেষ নয়, রাজকুমার হিরানির একটি সিনেমায় এই অভিনেতা অভিনয় করবেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়