Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

শাহরুখের অভিযোগ, জবাব দিলেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ১৭ আগস্ট ২০২১   আপডেট: ১৮:০০, ১৭ আগস্ট ২০২১
শাহরুখের অভিযোগ, জবাব দিলেন আতিফ আসলাম

শাহরুখ খান ও আতিফ আসলাম

বলিউড সুপারস্টার শাহরুখ খান। ২০১৫ সালে মুক্তি পায় এই অভিনেতার ‘দিলওয়ালে’ সিনেমাটি। এর ‘গেরুয়া’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

সিনেমাটি মুক্তির আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, ‘গেরুয়া’ গানটি গাওয়ার জন্য প্রথমে পাকিস্তানি শিল্পী আতিফ আসলামকে প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু এই জনপ্রিয় গায়ক তাতে সাড়া দেননি। পরবর্তী সময়ে গানটিতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং।

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন আতিফ আসলাম। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘না, এই ধরনের কিছু হয়নি। প্রথমত, শাহরুখের সঙ্গে আমার মাত্র একবার দেখা হয়েছে, তিনি চমৎকার একজন মানুষ। কিন্তু ব্যক্তিগতভাবে কখনোই আমাকে গান গাওয়ার কথা বলেননি। তার টিম আমার সঙ্গে যোগাযোগ করেছিল এবং আমি গান রেকর্ড করে পাঠিয়েছিলাম। কিন্তু সকলের সামনে বলছি, জানি না তারপরে কী হয়েছিল।’

এই গায়ক জানান, গানটি রেকর্ড করে পাঠানোর পর শাহরুখের টিম তার সঙ্গে আর যোগাযোগ করেনি। আতিফ বলেন, “সম্ভবত আমার কাছে এখনো সেই রেকর্ডিং রয়েছে। হয়তো কিছু হয়েছিল জন্য তার কাছে সেটি পৌঁছায়নি। পরে দেখলাম শাহরুখ খান বললেন, ‘আমার গানের জন্য শাহরুখের সময় নেই। সম্ভবত তিনি কোনো চীনা সিনেমার গান নিয়ে ব্যস্ত।”

শাহরুখের উদ্দেশ্যে আতিফ বলেন, ‘যদি শাহরুখ আমার এই সাক্ষাৎকার দেখেন, আমি ব্যস্ত ছিলাম না। একদমই না। আপনার জন্য কখনোই ব্যস্ততা থাকবে না, যে কোনো সময় গাইতে রাজি। তার উচিত টিমের কাছে এটি খোঁজ করা, কারণ আমরা গানটি তৈরি করেছিলাম।’

‘দিলওয়ালে’ সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত শেঠি। শাহরুখ-কাজল জুটির পাশাপাশি এই সিনেমায় আরো অভিনয় করছেন বরুন ধাওয়ান এবং কৃতি স্যানন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়