Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

শাহরুখের সিনেমায় কেন পারিশ্রমিক নেননি সালমান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ২০:৪৬, ১৫ এপ্রিল ২০২১
শাহরুখের সিনেমায় কেন পারিশ্রমিক নেননি সালমান?

বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও সালমান খান। এক সময় মনোমালিন্য থাকলেও এখন তারা বেশ ভালো বন্ধু। পরস্পরের সিনেমায় প্রায়ই অতিথি চরিত্রে হাজির হচ্ছেন তারা।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর ফিরছেন তিনি। সিনেমাটির অতিথি চরিত্রে অভিনয় করছেন সালমান। ইতোমধ্যে তার অংশের শুটিংও শেষ করেছেন। কিন্তু এর জন্য কোনো পারিশ্রমিক নিতে রাজি হননি ‘দাবাং’ অভিনেতা।

গত ফেব্রুয়ারিতে মুম্বাইয়ের একটি স্টুডিওতে ‘পাঠান’ সিনেমার শুটিং করেন সালমান। ১০ দিন এর শুটিং করেন তিনি। কিন্তু যখন প্রযোজক আদিত্য চোপড়া পারিশ্রমিক নিয়ে তার সঙ্গে আলোচনা করতে যান, তিনি এটি নিতে রাজি হননি।

একটি সূত্র জানান— সালমান আদিত্যকে বলেছেন, ‘শাহরুখ আমার ভাইয়ের মতো। তার জন্য আমি সবকিছু করব।’ কিন্তু এরপরও আদিত্য জোর করলে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘আমার পারিশ্রমিক পাঠান ও টাইগার সিনেমার বাজেটে যোগ করে দিন।’

শোনা যাচ্ছে, সালমানের এই কথার পর তাকে উপহার দেওয়ার পরিকল্পনা করছেন আদিত্য।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। শাহরুখ খান ছাড়াও এতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। সিনেমায় ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ ও দীপিকা। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ জন আব্রাহাম। সালমানকে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়