ঢাকা     সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ফের বিতর্কে সামান্থার আইটেম গান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:৩৫, ১৫ জানুয়ারি ২০২২
ফের বিতর্কে সামান্থার আইটেম গান

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। সম্প্রতি এক রাজনৈতিক নেতা দাবি করেছেন, এই গানটি ভক্তিমূলক ছিল কিন্তু এখন সেটিকে আইটেম গানে পরিণত করা হয়েছে।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। নতুন এই বিতর্ক নিয়ে তিনি বলেন, ‘কম্পোজার হিসেবে আমাদের সব সময় নির্মাতা কী চাইছেন সেদিকে গুরুত্ব এবং বিষয়বস্তুর দিকে নজর দিতে হয়। যদি প্রেমের গান হয়, সেক্ষেত্রে প্রেমের গান। আর যদি আইটেম গান দিতে হয় তাহলে আইটেম গান।’

তিনি আরো বলেন, ‘আমার কাছে মনে হয়, এটি ভক্তিমূলক, প্রেম অথবা আইটেম যে ধরনের গানই হোক না কেন কম্পোজিশন পদ্ধতি একই রকম। কিন্তু এই ব্যক্তি এটি ভিন্ন দিকে নিতে চাইছেন, যেটি খুবই অপ্রাসঙ্গিক।’

গানটি দেখতে ক্লিক করুন

এর আগে সামান্থার এই আইটেম গানটি নিয়ে আপত্তি করে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন তারা।

বর্তমানে ‘পুষ্পা-টু’ সিনেমার সংগীত পরিচালনা নিয়ে ব্যস্ত দেবী শ্রী প্রসাদ। এছাড়া রণবীর সিং অভিনীত ‘সার্কাস’ সিনেমার সংগীত পরিচালনার কাজও করছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়