ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তাল গাছে বসবাস

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ২৮ আগস্ট ২০২২   আপডেট: ১৬:২২, ২৮ আগস্ট ২০২২
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তাল গাছে বসবাস

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া ও তর্ক খুবই স্বাভাবিক। হয়তো কিছু সময় পর তা মিটমাটও হয়। কিন্তু স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে গাছে বসবাস শুরু করেছেন এক ব্যক্তি।

অদ্ভুত এই ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের। রাম প্রবেশ নামের এই ব্যক্তি মাউ জেলার বারাসাতপুর গ্রামের বাসিন্দা। স্ত্রীর সঙ্গে ঝগড়া এড়াতে তাল গাছে বসবাস করছেন তিনি।

তার বাবা বিষ্ণুরাম দাবি করেছেন, প্রায় প্রতিদিন স্ত্রীর সঙ্গে তার ছেলের ঝগড়া লেগেই থাকত। এমনকি স্ত্রী তাকে মারধরও করত। ফলশ্রুতিতে গাছে বসবাসের সিদ্ধান্ত নেন তার ছেলে। যদিও গ্রাম প্রধান দীপকের দবি, স্বামী-স্ত্রী নয়, বরং বাবা-ছেলের দ্বন্দ্বের কারণেই গাছে বসবাস শুরু করেন প্রবেশ।

প্রায় এক মাস ধরে তাল গাছে বসবাস করছেন প্রবেশ। এই সময় দড়িতে বেঁধে তাকে খাবার দেন পরিবারের সদস্যরা।

এদিকে প্রবেশের গাছে বসবাস নিয়েও শুরু হয়েছে নতুন বিপত্তি। এটি নিয়ে আপত্তি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিশেষ করে নারীরা। কারণ প্রবেশ যে তাল গাছটিতে বসবাস শুরু করেন তা প্রায় ১০০ ফুট উঁচু। আর এটি গ্রামের পুকুরের পাশে অবস্থিত। এছাড়া উঁচুতে থাকার কারণে অনেকের বাড়ির উঠোন পর্যন্ত দেখতে পান তিনি। এতে করে নারীদের গোপনীয়তা নষ্ট হচ্ছে। দৈনন্দিন কাজও ঠিক মতো করতে পারছেন না তারা।

তবে বিপত্তির এখানেই শেষ নয়। সবকিছুর পর গ্রামবাসী যখন প্রবেশকে গাছ থেকে নামার জন্য জোরাজুরি করেন, তখন তিনি ওপর থেকে ঢিল ছুড়ে তাদের তাড়িয়ে দেন। পরে পুলিশের দ্বারস্থ হন গ্রামবাসী। এ বিষয়ে খুব শিগগির পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছে ‍পুলিশ।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়