ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

বেতন বাড়ছে বিসিবি নির্বাচকদের 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ৯ মার্চ ২০২৪   আপডেট: ২০:২২, ৯ মার্চ ২০২৪
বেতন বাড়ছে বিসিবি নির্বাচকদের 

গাজী আশরাফ হোসেন লিপুর নেতৃত্বে পহেলা মার্চ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন নির্বাচক প্যানেল দায়িত্ব পালন শুরু করেছে। প্রধান নির্বাচক লিপুর সঙ্গে এই প্যানেলে নতুন করে যুক্ত হয়েছেন হান্নান সরকার, আর আগের প্যানেল থেকে আছেন আব্দুর রাজ্জাক। 

ফেব্রুয়ারির ১২ তারিখ বিসিবির নবম বোর্ড সভায় নতুন নির্বাচক প্যানেল চূড়ান্ত করে বোর্ড। আজ শনিবার (৯ মার্চ) দশম বোর্ড সভায় নতুন প্যানেলের নির্বাচকদের বেতন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। তবে কত টাকা বাড়ানো হবে এটি এখনো চূড়ান্ত হয়নি, নির্বাচকদের সঙ্গে আলোচনা করে টাকার পরিমাণ চূড়ান্ত করবে বোর্ড।  

বোর্ড মিটিং শেষে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির সংশ্লিষ্ট এক পরিচালক, ‘প্রধান নির্বাচক তো পরিচালকের মর্যাদা পাবেন, বেতনও আগে চূড়ান্ত হয়। এবার বাকি দুই নির্বাচকের বেতন বাড়ানোর সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। এটা নিয়ে এখন কাজ করছে বোর্ড, কিছুদিনের মধ্যে নির্বাচকদের সঙ্গে কথা বলে টাকার অঙ্ক চূড়ান্ত করা হবে।’ 

বোর্ড মিটিংয়ে উপস্থিত হওয়া ছাড়া একজন পরিচালকের সব সুযোগ সুবিধা পাবেন লিপু। তার বেতন ধরা হয়েছে ৩ লাখ টাকা। আগের প্যানেলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু পেতেন ১ লাখ ৮০ হাজার টাকা। 

এ ছাড়া আগের প্যানেলের হাবিবুল বাশার সুমন পেতেন দেড় লাখ টাকার মতো আর রাজ্জাক পেতে ১ লাখ টাকার একটু বেশি। কিন্তু বাকি দুই নির্বাচক হান্নান-রাজ্জাকের বেতন কি আগের প্যানেলের মতোই থাকবে? এটা নিয়ে আলোচনার মধ্যে আজ সিদ্ধান্ত হয় নির্বাচকদের বেতন বাড়ানোর। 

বেতন বাড়ানোর বিষয়টিকে ইতিবাচক বলেছেন নতুন প্যানেলের এক নির্বাচক। মুঠোফোনে রাইজিংবিডিকে এই নির্বাচক বলেন, ‘এটা পজিটিভ বিষয়। আসলে আমি এখনো জানি না কত বাড়ানো হবে, আমাদের সঙ্গে নিশ্চয় আলোচনা করবে। তবে এটি ভালো সিদ্ধান্ত।’

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়