ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

নামিবিয়াকে হারাতে মাঠে নামলেন অস্ট্রেলিয়ার চার কোচ ও নির্বাচক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৯ মে ২০২৪   আপডেট: ১২:০৮, ২৯ মে ২০২৪
নামিবিয়াকে হারাতে মাঠে নামলেন অস্ট্রেলিয়ার চার কোচ ও নির্বাচক

অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড ও প্রধান নির্বাচক জর্জ বেইলি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নামিবিয়াকে ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই ম্যাচে শুধু অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাই মাঠে খেলেননি। দলের খেলোয়াড় সংকটে মাঠে নামতে হয়েছে অস্ট্রেলিয়ার চার কোচ ও প্রধান নির্বাচককে।

হ্যামস্ট্রিং চোট থেকে এখনো সেরে ওঠেননি অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ। তবুও প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামলেন তিনি। কারণ ট্রাভিস হেড নেই। তবে চোটের কারণে প্রথম ইনিংসে পুরোটা সময় ফিল্ডিং করেননি মার্শ।

অস্ট্রেলিয়া ফিল্ডিংয়ে নেমেছিল ৯ জন নিয়ে। আর এতেই বাধে বিপত্তি। বাধ্য হয়ে ফিল্ডারের ভূমিকায় মাঠে নেমে যান অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড, দুই সহকারী কোচ ব্র্যাড হক ও আন্দ্রে বোরোভেক এবং প্রধান নির্বাচক জর্জ বেইলি।

ম্যাচে অবশ্য দারুণ ফিল্ডিং করেছেন তারা। হ্যাজেলউডের দ্বিতীয় উইকেটের ক্যাচটিও নেন বোরাভেক। বল হাতে দুর্দান্ত ছিলেন জশ হ্যাজলউড। ৪ ওভার বোলিং করে ২০টিই দিয়েছেন ডট। রান দিয়েছেন মাত্র ৫ সেই সঙ্গে উইকেট পেয়েছেন ২টি। এছাড়াও সর্বোচ্চ তিনটি উইকেট পেয়েছেন অ্যাডাম জাম্পা।

ম্যাচে প্রথমে ব্যাট করে গ্রিনের ৩০ দলে ৩৮, ক্রুগারের ১১ বলে ১৮ রানে ভর করে স্কোরবোর্ডে ১১৯ রান তোলে নামিবিয়া। জবাবে ব্যাটিং করতে নেমে ওয়ার্নারের ৬ চার ও ৩ ছয়ে ২৫৭.১৪ স্ট্রাইক রেটে ২১ বলে ৫৪ রানের অপরাজিত ইনিংসে ভর করে ৭ উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া।

অজিদের মূল পর্বের লড়াই শুরু হবে আগামী ৬ জুন। নিজেদের উদ্বোধনী ম্যাচ খেলবে ওমানের বিপক্ষে। এরপর ৯ জুন বার্বাডোজে ইংল্যান্ডের বিপক্ষে নামঠে নামবে। ১২ জুন খেলবে নামিবিয়ার বিপক্ষে এবং ১৬ জুন নামবে স্কটল্যান্ডের বিপক্ষে।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়