ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

বায়ার্নের দায়িত্ব নিলেন কোম্পানি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ৩০ মে ২০২৪   আপডেট: ১০:০৭, ৩০ মে ২০২৪
বায়ার্নের দায়িত্ব নিলেন কোম্পানি

বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন ভিনসেন্ট কোম্পানি, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো। অবশেষে সেটাই সত্যি হলো। ইংলিশ ক্লাব বার্নলি ছেড়ে বায়ার্ন মিউনিখের প্রধান কোচের দায়িত্ব নিলেন কোম্পানি। বিষয়টি নিশ্চিত করেছে বায়ার্ন।

বুধবার (২৯ মে) এক বিবৃতিতে বায়ার্ন জানিয়েছে, তিন বছরের চুক্তিতে কোম্পানিকে নিয়েছে তারা। টমাস টুখেলের স্থলাভিষিক্ত হয়েছেন ৩৮ বছর বয়সী সাবেক এই বেলজিয়ান তারকা।

এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে ২০২২-২৩ মৌসুমে বার্নলিকে প্রিমিয়ার লিগে তোলেন কোম্পানি। কিন্তু এই মৌসুমে ১৯তম স্থানে থেকে লিগ থেকে অবনমন হয় তাদের। বার্নলি যদিও তাকে ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না।

বায়ার্নের কোচ হতে পেরে বেশ উচ্ছ্বসিত ম্যানচেস্টার সিটির হয়ে চারটি প্রিমিয়ার লিগ শিরোপা জয়ী কোম্পানি, ‘বায়ার্নে এই চ্যালেঞ্জের জন্য আমি উন্মুখ। ক্লাবটির হয়ে কাজ করা হবে সম্মানের। আন্তর্জাতিক ফুটবলে বায়ার্ন একটি প্রতিষ্ঠান।’

খেলোয়াড় হিসেবে ইংল্যান্ডের ক্লাব ফুটবলে কোম্পানি কিংবদন্তিদের একজন। ম্যানচেস্টার সিটির হয়ে ১১ মৌসুমে চারটি লিগ শিরোপা ছাড়াও দুটি এফএ কাপ, চারটি লিগ কাপ ও দুটি কমিউনিটি শিল্ড জেতেন তিনি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়