ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

কোস্টারিকার বিপক্ষে গোলশূন্য প্রথমার্ধ শেষ ব্রাজিলের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ২৫ জুন ২০২৪   আপডেট: ০৮:২৬, ২৫ জুন ২০২৪
কোস্টারিকার বিপক্ষে গোলশূন্য প্রথমার্ধ শেষ ব্রাজিলের

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে লাতিন পরাশক্তি ব্রাজিল। তাতে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি দলটি। আক্রমণ-পাল্টা আক্রমণে গোলশূন্য ড্রতে শেষ হয়েছে প্রথমার্ধ।

আজ মঙ্গলবার (২৫ জুন) বাংলাদেশ সময় সকাল ৭টায় লস অ্যাঞ্জেলেসের সোফাই স্টেডিয়ামে বিস্ময় বালক এন্ড্রিককে ছাড়াই মাঠে নেমেছে ব্রাজিল। কোচ দরিভাল জুনিয়র দলকে খেলাচ্ছেন ৪-২-৩-১ ফরমেশনে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে ব্রাজিল। তাতে সপ্তম মিনিটে ভালো সুযোগ পেয়েছিলেন রাফিনহা। কিন্তু দানিলোর ক্রসে ছয় গজ বক্স থেকে নেওয়া তার শট রুখে দেন কোস্টারিকা গোলরক্ষক।

দ্বাদশ মিনিটে ভালো একটি মিস করেন রদ্রিগো। তার শট ডানপাশের বক্সে ঘেষে বাইরে চলে যায়। এরপর ১৬ ও ২২তম মিনিটে দুটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি লুকাস পাকেতা। ২৬তম মিনিটে আবারও মিস করেন তিনি।

৩০তম মিনিটে গোল পেয়েই গিয়েছিল ব্রাজিল। মার্কোনিয়স গোল করে উল্লাসেও মেতে উঠেছিলেন। তবে তাকে হতাশ করে দেয় ভিএআর (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি)। তাতে দেখা যায়, ব্রাজিলিয়ান তারকা অফসাইডে ছিলেন। ফলে হতাশ হতে হয় দরিভালের দলকে।

এরপর ৪২তম মিনিটে পাকেতা আরেকটি সুযোগ মিস করলে গোল না পাওয়ার হতাশা নিয়েই বিরতিতে যায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে ব্রাজিল ঘুরে দাঁড়াতে পারে কিনা সেটাই দেখার।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়