ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

কক্সবাজারে টায়ারে আগুন জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ, বাড়তি পুলিশ মোতায়েন 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ২৮ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:০৫, ২৯ অক্টোবর ২০২৩
কক্সবাজারে টায়ারে আগুন জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ, বাড়তি পুলিশ মোতায়েন 

হরতালের সমর্থনে বিএনপি ও দলটির অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা কক্সবাজার শহরে ঝটিকা মিছিল করেছেন। এসময় তারা শহরের প্রধান সড়কের কয়েকটি স্থানে টায়ারে আগুন ধরিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দেন। শনিবার (২৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে বিএনপি নেতারা শহরের শহীদ স্মরণি মোড় থেকে মিছিলটি বের করেন।

এদিকে, হরতালে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে কারণে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়সহ শহরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম। 

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বিকেল ৫টার দিকে শহীদ স্মরণি থেকে মিছিল বের করে বিএনপি নেতারা। সন্ধ্যা ৭টার দিকে ঝাউতলা, হলিডে মোড়সহ কয়েকটি জায়গায় টায়ারে আগুন ধরিয়ে পালিয়ে যান দলটির নেতাকর্মীরা।

কক্সবাজার শহর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রহিম উল্লাহ খান রানা বলেন, ‘শান্তিপূর্ণ সমাবেশে হামলার প্রতিবাদ, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রোববার (২৯ অক্টোবর) সকাল-সন্ধ্যা হরতাল পালিত হবে।’

পুলিশ সুপার মাহফুজুল ইসলাম বলেন, ‘পুরো শহরেই বাড়তি ফোর্স মোতায়েন করা হয়েছে। যেহেতু হরতালের ট্রেডিশন আছে সেহেতু বিশৃঙ্খলা হবে এমন আশঙ্কা থেকে জনগণের জানমালের নিরাপত্তার জন্য সতর্কতা অবলম্বন করা হচ্ছে।’

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়