ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৩৫ মিনিটে কনে সেজেছেন নাতাশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪১, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:১৭, ২৬ জানুয়ারি ২০২১
৩৫ মিনিটে কনে সেজেছেন নাতাশা

কয়েকদিন ধরে বলিপাড়ায় অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে। গত ২৪ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন এই অভিনেতা।

বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি পরেছিলেন বরুণ। অন্যদিকে, নিজের ডিজাইন করা পোশাকে কনে সেজেছিলেন ফ্যাশন ডিজাইনার নাতাশা। তবে অবাক করার বিষয় হলো— বহুল আলোচিত এই বিয়ের কনে সাজতে মাত্র ৩৫ মিনিট সময় নিয়েছেন তিনি।

নাতাশাকে কনে সাজিয়েছেন সেলেব্রিটি মেকআপ আর্টিস্ট নম্রতা সোনি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘নাতাশার মেকআপ খুবই দ্রুত হয়েছে। মাত্র ৩৫ মিনিটেই সব সম্পন্ন করেছি। তার বয়স খুবই কম। মুখে পরতে পরতে মেকআপ দিতে চাইনি।’

তিনি আরো বলেন, ‘হালকা রঙের পোশাক পরলে বেশিরভাগ কনে উজ্জ্বল লিপস্টিক ব্যবহার করেন আর চোখ ন্যুড রাখেন। এছাড়া কেউ কেউ স্মোকি চোখে কিছুটা ভিন্নতা আনতে চায়। নাতাশার ক্ষেত্রে যতটুকু সম্ভব তার অ্যালমন্ড চোখে ফোকাস রেখে ভিন্নতা আনার চেষ্টা করেছি।’ 

দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগের একটি রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন বরুণ-নাতাশা। করোনা মহামারির কারণে সীমিত পরিসরে ঘনিষ্ঠজনদের নিয়ে হয়েছে বিয়ের অনুষ্ঠান। তবে আগামী ২ ফেব্রুয়ারি মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এতে বলিউড তারকারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়