ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

ভুল করে ক্ষমাও চেয়েছি: সালমান খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ২৫ জুন ২০২১   আপডেট: ১৫:৪৯, ২৫ জুন ২০২১
ভুল করে ক্ষমাও চেয়েছি: সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা কবির বেদির সঙ্গে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লাইভে হাজির হয়েছিলেন তিনি। এই সময় ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন সালমান।

কিছুদিন আগে ‘স্টোরি আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অব অ্যান অ্যাকটর’ নামে কবির বেদির আত্মজীবনী প্রকাশিত হয়েছে। এতে তার জীবনের নানা ভুলের কথা উল্লেখ করেছেন তিনি। কবির বেদি আত্মজীবনীতে নায়িকা পারভীন ববির সঙ্গে লিভ টুগেদার, হলিউডে গিয়ে আর্থিক সংকট, ছেলের আত্মহত্যা বিভিন্ন বিষয় তুলে ধরেন তিনি।

সালমান খান বলেন, “নিজের দোষ স্বীকার করা সবচেয়ে কঠিন। সবাই এটি করেন না। আমিও তাদের একজন। সব সময়ই বলি, ‘এটি করিনি’। কিন্তু হ্যাঁ, আমি এটি করেছি বলার জন্য অনক সাহস প্রয়োজন। এক সময় যখন ভুল করেছি, ক্ষমাও চেয়েছি। ভুল হতেই পারে কিন্তু এক ভুল বার বার করা ঠিক নয়।”

‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘যখন কোনো বই লিখবেন, অন্তরের অন্তঃস্থলে গিয়ে নিজেকে দেখাটা সবচেয়ে সাহসের ব্যাপার। যখন কোনো কিছু লিখবেন, মনে হতে পারে— এটা লেখা উচিত কিনা! কিন্তু তারপর মনে হবে, নিজের প্রতি সৎ থাকব এবং আমার সঙ্গে যা ঘটেছে সব লিখব।’

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’, ‘কিক টু’ ‘ভাইজান’, ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়