Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

পুরুষের মতো শরীর, তাপসীকে কটাক্ষ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২১
পুরুষের মতো শরীর, তাপসীকে কটাক্ষ

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বর্তমানে বলিউড সিনেমাতেই বেশি অভিনয় করছেন।

সিনেমায় তাপসীর অভিনয় দর্শকের মন জয় করে। তবে ব্যক্তিগত জীবনে প্রায়ই নানা কারণে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হন তিনি।

বর্তমানে তাপসীর ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। এর মধ্যে একটি ‘রাশমি রকেট’। সিনেমাটির জন্য নিজেকে সম্পূর্ণ রূপে তৈরি করেছেন এই নায়িকা। শারীরিক এবং মানসিকভাবে প্রস্তুত হয়েছেন। কিন্তু সিনেমা মুক্তির আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা তার একটি ছবির জন্য কটাক্ষের শিকার হয়েছেন তাপসী।

‘রাশমি রকেট’ সিনেমার ট্রেনিং সেশনের একটি ছবি পোস্ট করেন তাপসী। ছবিতে দেখা যাচ্ছে তাপসীর পিঠের অংশ। তা দেখে এক ব্যক্তি মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেত্রীর শরীরিক গড়ন নিয়ে কটাক্ষ করে লেখেন, ‘একমাত্র তাপসী পান্নুরই এমন ছেলেদের মতো শরীর হতে পারে।’

তবে এটিকে প্রশংসা হিসেবেই দেখছেন তাপসী। তিনি লিখেছেন, ‘আমি শুধু বলতে পারি, এই লাইনটা মনে রাখবেন এবং আগামী ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। আগে থেকেই ধন্যবাদ। এই প্রশংসা পেতে আমি সত্যিই অনেক পরিশ্রম করেছি।’

‘রাশমি রকেট’ সিনেমাটিতে রাশমি নামের একজন গুজরাটি দৌড়বিদের চরিত্রে অভিনয় করছেন তাপসী। স্পোর্টস-ড্রামা ঘরানার এই সিনেমা পরিচালনা করছেন আকর্ষ খুরানা। এতে প্রিয়াংশু পেনুলিকে তাপসীর স্বামীর ভূমিকায় দেখা যাবে।

‘রাশমি রকেট’ ছাড়াও ‘জন মন গণ’ ও ভারতীয় ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে অভিনয় করছেন তাপসী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়