ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বৃহস্পতিবার ভিকি-ক্যাটরিনার বিয়ে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৩৪, ৯ ডিসেম্বর ২০২১
বৃহস্পতিবার ভিকি-ক্যাটরিনার বিয়ে!

বহুল আলোচিত বলিউড তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সব কিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের পিঁড়িতে বসছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

অনেকদিন থেকেই এই জুটির বিয়ের গুঞ্জন উড়ছে। কিন্তু বিয়ে নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ক্যাটরিনা ও ভিকি। তবে ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, গত ৭ ও ৮ ডিসেম্বর তাদের মেহেদি, সংগীত ও হলুদ অনুষ্ঠান হয়েছে। আর বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছে, ক্যাটরিনা ও ভিকির বিয়ের জন্য ১০০ কিলোগ্রাম ফুলের অর্ডার করা হয়েছে। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। দুর্গের ভেতর খোলা ময়দানে নাকি বিয়ে করবেন তারা। অতিথিদের জন্য ইতোমধ্যে তাবুর ব্যবস্থা করা হয়েছে। পুরো স্থানটিই ফুল দিয়ে সাজানো হয়েছে।

এদিকে করোনা মহামারির কারণে মাত্র ১২০ জন অতিথিকে বিয়েতে নিমন্ত্রণ করেছেন ক্যাটরিনা ও ভিকি। বিয়ের গোপনীয়তা বজায় রাখতে নানা রকম ব্যবস্থা নিয়েছেন তারা। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বিয়েতে অতিথিদের ফোন অথবা কোনো ইলেকট্রিক ডিভাইস ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে।

‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়। তখন থেকে তাদের নিয়ে আলোচনায় শুরু হয়।

এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন এই দুই তারকা। এ নিয়ে বলিপাড়ায় কানাকানিও হয়। তারপর একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। কিন্তু সব সময়ই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে এসেছেন তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়