ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভিকি-ক্যাটরিনার বিয়ে হওয়ায় আনুশকার স্বস্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১০ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:২৫, ১০ ডিসেম্বর ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়ে হওয়ায় আনুশকার স্বস্তি

অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এতে ভক্তদের পাশাপাশি স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অভিনেত্রী আনুশকা শর্মা।

বিয়ের পর আনুশকার প্রতিবেশী হচ্ছেন ভিকি ও ক্যাটরিনা। নতুন সংসার গোছাতে শুরু করেছেন তারা। তাদের বাড়ির কনস্ট্রাকশনের আওয়াজে ভীষণ অস্বস্তিতে ছিলেন এই অভিনেত্রী। নবদম্পতিকে তাই মজা করে শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাদের দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে করে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আর আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না।’

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। কিন্তু তারপরও বিয়ের ছবি ফাঁস হয়েছে, যা এখন অন্তর্জালে ভাইরাল।

ফাঁস হওয়া ছবিতে দেখা যায়—লাল রঙের লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি। যদিও এ ছবি খুব একটা পরিষ্কার নয়। তবু প্রিয় তারকার বিয়ের ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়