ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ক্যাটরিনা-ভিকির বিয়েতে নয়, সৌদি গেলেন সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:১২, ৯ ডিসেম্বর ২০২১
ক্যাটরিনা-ভিকির বিয়েতে নয়, সৌদি গেলেন সালমান

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হচ্ছে বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আনুষ্ঠানিকতা। কিন্তু সেখানে না গিয়ে সৌদি আরব গেলেন সুপারস্টার সালমান খান।

বুধবার (৮ ডিসেম্বর) মধ্যরাতে সৌদি আরবের রিয়াদের উদ্দেশ্যে রওনা হয়েছেন সালমান। ‘দা-বাং’ ট্যুরে অংশ নিতে সেখানে গিয়েছেন এই অভিনেতা। যাওয়ার আগে বিমানবন্দরে হাত নাড়িয়ে ফটোসংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন সালমান।

ব্যক্তিগতভাবে ক্যাটরিনার সঙ্গে সালমানের বেশ সখ্যতা। এমনকি এক সময় বলিপাড়ায় নিয়মিত তাদের প্রেমের চর্চা হতো। সিনেমার পাশাপাশি বাস্তবেও তাদের রসায়ন ভক্তদের নজর কেড়েছে। তবে সকল জল্পনার অবসান ঘটিয়ে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা।

এদিকে করোনা মহামারির কারণে মাত্র ১২০ জন অতিথি ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত হচ্ছেন। একটি সূত্র বলেন, ‘শুধুমাত্র ভিকি-ক্যাটরিনার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু, যারা তাদের ছোটবেলা থেকে চেনেন তারা বিয়েতে উপস্থিত থাকবেন। করোনার কারণে নিরাপত্তার জন্য অল্প সংখ্যক অতিথিকে নিমন্ত্রণ করেছেন এই জুটি।’

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, গত ৭ ও ৮ ডিসেম্বর ক্যাটরিনা ও ভিকির মেহেদি, সংগীত ও হলুদ অনুষ্ঠান হয়েছে। আর বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন তারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়