ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টম হ্যাঙ্কসকে সিনেমা দেখাবেন আমির

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৫৫, ৯ জানুয়ারি ২০২২
টম হ্যাঙ্কসকে সিনেমা দেখাবেন আমির

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। তার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক এটি।

আগামী এপ্রিলে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। এর আগে টম হ্যাঙ্কসকে সিনেমাটি দেখাতে চান আমির। এর জন্য একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘লাল সিং চাড্ডা মুক্তির কিছুদিন আগে টম হ্যাঙ্কসকে সিনেমাটি দেখানোর পরিকল্পনা করছেন আমির। গুঞ্জন অনুসারে, যুক্তরাষ্ট্রে এই প্রদর্শনী হবে অথবা আমির নিজে গিয়ে টম হ্যাঙ্কসকে সিনেমাটি দেখাবেন। কারণ তিনি লাল মিং চাড্ডা নিয়ে টম হ্যাঙ্কসের প্রতিক্রিয়া জানতে চান।’

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খানের বিপরীতে আছেন কারিনা কাপুর। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। এছাড়া সিনেমাটিতে মোনা সিংকেও দেখা যাবে।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন। ভারতের ১০০টি স্থানে এর শুটিং হয়েছে। ২০২০ সালের ডিসেম্বরে এটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে তারিখ পেছানো হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়