ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভালোবাসা দিবসে ভিকি-ক্যাটরিনার ‘কাবাবের মধ্যে হাড্ডি’ সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ৩ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:০৮, ৩ ফেব্রুয়ারি ২০২২
ভালোবাসা দিবসে ভিকি-ক্যাটরিনার ‘কাবাবের মধ্যে হাড্ডি’ সালমান

বলিউডের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গত ডিসেম্বরে বিয়ে করেছেন তারা।

এদিকে কয়েকদিন পরেই বিশ্ব ভালোবাসা দিবস। বিয়ের পর এটিই ভিকি ও ক্যাটরিনার প্রথম ভালোবাসা দিবস। কিন্তু তাদের মাঝে ‘কাবাবের মধ্যে হাড্ডি’ হলেন সালমান খান। তার কারণে বিশেষ দিনটি একসঙ্গে কাটানো হচ্ছে না ভিকি-ক্যাটরিনার।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে শুটিং আছে ক্যাটরিনার। সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং করবেন তিনি। ‘দাবাং’ অভিনেতার সঙ্গেই এই দিন শুটিংয়ে ব্যস্ত থাকতে হবে তাকে। জানুয়ারিতেই সিনেমাটির শেষ শিডিউলের শুটিং শেষ করার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে দিল্লির শিডিউল পিছিয়ে যায়। ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে শুটিং শুরু হবে। ১৫ দিন ধরে চলবে শুটিং।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। বিয়েতে লাল রঙের লেহেঙ্গায় সাজেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি। অন্যদিকে, শেরওয়ানি আর বরমালা পরে একগাল চওড়া হাসি নিয়ে নতুন জীবন শুরু করেন ভিকি।

/মারুফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়