ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৯:৩৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ

অভিনেত্রী-গায়িকা শেহতাজ মুনিরা হাশেম। এক বছরের ব্যবধানে বাবা-মাকে হারিয়েছেন তিনি। বাবা-মায়ের শূন্যতা অপূরণীয়। সময় গড়ালেও বাবা-মায়ের অনুপস্থিতি শেহতাজকে তাড়া করে বেড়ায়।

শেহতাজ মুনিরা হাশেম বলেন, ‘মা-বাকে ঘিরেই ছিল আমার জীবন। আমার সবকিছু দেখভাল করতেন বাবা। কোন কাজটি করব, কোনটি করব না, কবে কোথায় শুটিং— সবকিছু বাবা মাথায় রাখতেন। ছোটবেলা থেকে এভাবেই বড় হয়েছি। বাবা মারা যাওয়ার পর আমার সবকিছু থমকে যায়, গুছিয়ে উঠতে উঠতেই মাকে হারালাম। এখনো ট্রমার মধ্যে আছি।’

‘এক বছরের মধ্যে আমার জীবন এলোমেলো হয়ে গেল। একদিকে নতুন সংসার, অন্যদিকে জীবনের সবচেয়ে মূল্যবান দুজন মানুষকে হারালাম। আমার মতো নরম মনের মেয়ের পক্ষে এটা মানিয়ে নেওয়া সহজ নয়। বলতে পারেন, আমি নিজেকে খুঁজে পাচ্ছি না।’ বলেন শেহতাজ।

নিয়মিত কাজের প্রস্তাব পাচ্ছেন শেহতাজ। এ পরিস্থিতিতে নির্মাতাদের অনেকে সরাসরি কাজের প্রস্তাব না দিলেও নানাভাবে বোঝানোর চেষ্টা করছেন। কিন্তু আপাতত সবার কাছ থেকে সময় চেয়ে নিচ্ছেন শেহতাজ। কারণ মনের যে অবস্থা তা নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালে সত্যটা লুকাতে পারবেন না বলে জানান এই অভিনেত্রী।

শেহতাজের বাবার নাম মো. আবুল হাশেম মিয়া। ২০২২ সালের ৪ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। প্রায় ২ বছর পর চলতি মাসে মাকে হারান এই অভিনেত্রী। তবে শেহতাজের মায়ের কী হয়েছিল, সে বিষয়ে কিছু জানা যায়নি।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শেহতাজ। ‘আমি যা দেখি, তুমি তাই দেখ’ শিরোনামে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন। পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করে নজর কাড়েন তিনি। পরবর্তীতে শেহতাজ নাম লেখান টিভি নাটকে। বেশ কিছু একক নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়