ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

৪৯ রানে অলআউট মিথুন-সোহানরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ২০ ডিসেম্বর ২০২৩  
৪৯ রানে অলআউট মিথুন-সোহানরা

এ কেমন ব্যাটিং বিসিবি সাউথ জোনের! বিসিবি সেন্ট্রাল জোনের পেসারদের তোপে বিসিএলের তৃতীয় রাউন্ডে দ্বিতীয় ইনিংসে মাত্র ৪৯ রানে গুটিয়ে যায় তারা। বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এমন কিছুর সাক্ষী হয়।

১৬ রানে দিন শুরু করা সাউথ জোন অলআউট হয় ৩৩ রান যোগ করে। দিনের প্রথম সেশনে দুই পেসার আবু হায়দার রনি ও শহিদুল ইসলামের তোপে আসা যাওয়ার মিছিল লেগে ছিল সাউথ জোনের ইনিংসে। বাঁহাতি পেসার ৬ ওভারে ৩ মেডেনে ৬ রানে ৪ উকেট নেন। আরেক প্রান্তে শহিদুল ৮ ওভারে ৪ মেডেনে ৭ রানে পেয়েছেন ৩ উইকেট। আরেক পেসার সালাউদ্দিন শাকিল ৬ ওভারে ১ মেডেনে ১৩ রানে ২ উইকেট নেন। তাদের দাপুটে বোলিংয়ে দিনের প্রথম সেশনেই ম্যাচের ফল বের হয়ে যায়।

ব্যাটিংয়ে সাউথ জোনের হয়ে পিনাক (১৪) ও মিথুন (১৩) দুই অঙ্কের ঘরে পৌঁছান। বাকিরা আউট হন সিঙ্গেল ডিজিটে। সোহান ১, মার্শাল ৬, ফজলে মাহমুদ ৫ রান করেন। শেষ দিকে ৪ ব্যাটসম্যান খুলতে পারেননি রানের খাতা। ৩৪ রানে পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নামায় সাউথ জোন সেন্ট্রাল জোনকে ১৬ রানের টার্গেট দেয়। ১ ওভারেই লক্ষ্য ছুঁয়ে ফেলে সেন্ট্রাল জোন। আসাদুজ্জামান পায়েলের করা ওভারে ৩ চার হাঁকান নাঈম শেখ। ১টি ডাবলস নেন বাঁহাতি ব্যাটসম্যান। ২ রান আসে অতিরিক্ত থেকে।

৩ ম্যাচে ১ জয়, ১ ড্র ও ১ পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে সেন্ট্রাল জোন। ৫ পয়েন্ট নিয়ে বিসিএলের শিরোপা জিতেছে ইস্ট জোন।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়