ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাসিক নির্বাচন: লিটনের পথসভায় মানুষের ঢল

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ১০ জুন ২০২৩  
রাসিক নির্বাচন: লিটনের পথসভায় মানুষের ঢল

রাজশাহী মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার (১০ জুন) বিকেলে মালদা কলোনী ঈদগাহ মাঠে ও কয়েরদাঁড়ায় দুটি পথসভায় বক্তব্য রাখেন তিনি। নৌকা এসময় এই প্রার্থীর গণসংযোগ ও পথসভায় মানুষের ঢল নামে।

রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, আজকে মালদা কলোনী মাঠে মানুষের ঢল নেমেছে। এই একই চিত্র রাজশাহী নগরীজুড়ে। আমরা যেখানেই যাচ্ছি, সেখানে নৌকার পক্ষে মানুষ দলে দলে অংশ নিচ্ছে।

আরও পড়ুন: রাজশাহীতে নৌকার ‘পাশে নেই’ আ.লীগের সব নেতা

সাবেক মেয়র লিটন বলেন, গত ৫ বছরের মধ্যে আমি মাত্র আড়াই বছর কাজ করতে পেরেছি। কারণ করোনা মহামারি, এরপর রাশিয়া ইউক্রেন যুদ্ধ, নির্মাণ সামগ্রীর দাম বৃদ্ধি, ডলারের সংকট ইত্যাদি কারণে আড়াই বছর কাজ করা সম্ভব হয়নি। মাত্র আড়াই বছরে যে কাজ করেছি, সেটা দৃশ্যমান। সারাদেশের মানুষ রাজশাহীর প্রশংসা করছেন, যিনি বেড়াতে আসেন, তিনিই মুগ্ধ হয়ে যান। এই অর্জন ধরে রেখে রাজশাহীকে আরো সুন্দর ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

আরও পড়ুন: রাজশাহী সিটি নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ১৬ নেতা আজীবন বহিষ্কার

তিনি আরো বলেন, রাজশাহীতে এখন যে কাজটি বাকি আছে, সেটি হলো কর্মসংস্থান। আমার নির্বাচনী ইশতেহারে এক নম্বরে আছে কর্মসংস্থান। রাজশাহীতে শিল্পকারখানা নেই বললেই চলে। যদি এখানে ১০ থেকে ২০টি কারখানা থাকতো তাহলে আপনাদের ছেলে-মেয়েদের কর্মের চিন্তা করতে হতো না। এবার আপনারা যত বেশি ভোটে আমাকে জয়যুক্ত করবেন, আমি তত বেশি জোর দিয়ে প্রধানমন্ত্রীকে বলতে পারবো, রাজশাহীর মানুষ আপনার নৌকাকে বিজয়ী করেছে, এবার আপনি তাদের জন্য কর্মের ব্যবস্থা করে দেন।

আরও পড়ুন: রাজশাহীতে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন

তিনি আরো বলেন, রাজশাহী থেকে অনেক মানুষ চিকিৎসার জন্য ভারতে যান। আপনাদের অনেক কষ্ট করে যেতে হয়। ঢাকা থেকে, খুলনা থেকে সরাসরি ট্রেন কলকাতা যায়। সেভাবে রাজশাহী থেকে সরাসরি ট্রেন ও বাস কলকাতা যাবে। এই কাজ অনেক দূর এগিয়ে রেখেছি। আগামী কয়েক মাসের মধ্যে এটি চালু হবে। রাজশাহীর মানুষের কল্যাণে আরো অনেক কাজ বাকি আছে। সেই কাজগুলো করতে চাই।

আরও পড়ুন: রাজশাহীতে ছুরিকাঘাতে কাউন্সিলর প্রার্থী আহত

পথসভায় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি নাইমুল হুদা রানা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুনতাজ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

কেয়া/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ