ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

শেরপুর-৩

প্রতীক পেয়েই প্রচারণায় নৌকার প্রার্থী শহিদুল

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ১৮ ডিসেম্বর ২০২৩  
প্রতীক পেয়েই প্রচারণায় নৌকার প্রার্থী শহিদুল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পরই শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে নির্বাচনি প্রচারণা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডিএম শহিদুল ইসলাম। 

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে সিংগাবরুনা ইউনিয়নের কর্ণঝোড়া বাজারে প্রায় ৩ হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা রহুল আমিন। তবে এই আসনে প্রতীক বরাদ্দের পর অন্য প্রার্থীর বড় প্রচারণা দেখা যায়নি।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। নৌকার স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এর আগে সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুলাহ আল খায়রুমের কার্যালয়ে গিয়ে প্রতীক বরাদ্দ নেন এডিএম শহিদুল ইসলাম। এরপর থেকে প্রচারণায় নেমে পড়েন।

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মোট ৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যরা হলেন, জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের মো. সিরাজুল হক, কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের মো. সুন্দর আলী এবং স্বতন্ত্র ২ জনের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত এসএমএ ওয়ারেজ নাঈম ট্রাক প্রতীকে ও মো. ইকবাল আহসান ঈগল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 

তারিকুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়