ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিজয়ের সিনেমার রিমেকে সালমান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ১১ জুন ২০২১   আপডেট: ১৬:৩৫, ১১ জুন ২০২১
বিজয়ের সিনেমার রিমেকে সালমান!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাস্টার’। দর্শক সমালোচকের পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করেছে এটি।

গুঞ্জন শোনা যাচ্ছে, ‘মাস্টার’ সিনেমার হিন্দি রিমেক তৈরির পরিকল্পনা চলছে। এতে অভিনয় করবেন সালমান খান। ইতোমধ্যে এ বিষয়ে নির্মাতাদের সঙ্গে আলোচনাও করেছেন এই অভিনেতা। খুব শিগগির সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

একটি সূত্র বলেন, ‘চলতি বছরের শুরুতে সালমানকে সিনেমাটি দেখানো হয়েছে। একজন মদ্যপ অধ্যক্ষকে নিয়ে সিনেমার গল্প, যাকে পরবর্তী সময়ে জুভেনাইল হোমে চাকরিতে পাঠানো হয়। সিনেমাটি নিয়ে সালমান বেশ উচ্ছ্বসিত। অভিনয় করতে তিনি রাজি হয়েছেন। লকডাউনের কারণে এর কার্যক্রমে বাধা পেয়েছে। চিত্রনাট্য, শুটিং ও পরিচালকের বিষয়ে আলোচনা করতে খুব শিগগির সালমানের সঙ্গে প্রযোজক দেখা করবেন।’

সালমানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুই সিনেমা ‘দাবাং থ্রি’ ও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। দর্শক-সমালোচকদের মাঝে খুব বেশি সাড়া ফেলতে পারেনি সিনেমা দু’টি। এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এছাড়া ‘টাইগার থ্রি’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ও ‘কিক টু’ সিনেমায় তাকে দেখা যাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়