ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

কথা দিয়ে কথা রাখেননি আমির!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ১২ আগস্ট ২০২১   আপডেট: ১১:২৪, ১২ আগস্ট ২০২১
কথা দিয়ে কথা রাখেননি আমির!

বলিউড সুপারস্টার আমির খান। অভিনয়ের পাশাপাশি নানা সমাজসেবামূলক কাজ করেন। বিভিন্ন সময় অসহায়ের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।

এদিকে সদ্য প্রয়াত অভিনেতা অনুপম শ্যামের ভাই অনুরাগ শ্যাম দাবি করেছেন, তার ভাইয়ের চিকিৎসার প্রতিশ্রুতি দিয়েও তা রক্ষা করেননি আমির। শুধু তাই নয়, পরবর্তী সময়ে তিনি নাকি ফোন ধরাও বন্ধ করে দেন।

কিডনির সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অনুপম। তার একাধিক অঙ্গ বিকল হয়ে গিয়েছিল। আমিরের সঙ্গে ‘লগান’ সিনেমায় অভিনয় করেছিলেন। সেই সূত্রেই আমিরকে নিজের সমস্যার কথা জানিয়েছিলেন অনুপম। কিন্তু আমির নাকি কোনো উপকার করেননি।

অনুরাগ শ্যাম বলেন, ‘আমার মা গত মাসে মারা যান। মা থাকতেন প্রতাপগড়ে। তখন অনুপম যেতে পারেনি। মায়ের মৃত্যুর পর তিনি ভেঙে পড়ে। আসলে প্রতাপগড়ে কোনো ডায়ালাইসিস সেন্টার নেই। ফলে ওখানে গেলে অনুপমের শারীরিক সমস্যা হতে পারত। এই বিষয়টা মা বেঁচে থাকাকালীনই আমির খানকেও জানিয়েছিল অনুপম। আমির সাহায্য করার প্রতিশ্রুতি দেন। কিন্তু তারপরই আমাদের ফোন ধরা বন্ধ করে দেন।’

১৯৯৬ সালে শ্যাম বেনেগালের ‘সর্দারি বেগম’ সিনেমার মাধ‌্যমে অভিনয় জীবন শুরু করেন অনুপম শ্যাম। এরপর ‘দিল সে’, ‘জখম’, ‘দুশমন’, ‘স্লামডগ মিলিয়নিয়ার’, ‘লগান’-এর মতো সিনেমায় অভিনয় করেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়