ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

সালমানের সিনেমায় ভাতিজা নির্বাণ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২৬ আগস্ট ২০২১  
সালমানের সিনেমায় ভাতিজা নির্বাণ!

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার-থ্রি’। এই সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখাতে চলেছেন খান পরিবারের আরেক সদস্য নির্বাণ।

সোহেল ও সীমা খানের ছেলে নির্বাণ। সম্প্রতি ‘টাইগার-থ্রি’ সিনেমার টিমের সঙ্গে রাশিয়া গেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এই সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন সোহেল পুত্র।

জানা গেছে, সিনেমা নির্মাণের কারিগারি বিষয়গুলো শেখার চেষ্টা করছেন নির্বাণ। একটি সূত্র বলেন, ‘নির্বাণ খুব শিগগির সিনেমায় নাম লেখাতে চায়। তার বয়স ২১, তিনি সিনেমা নির্মাণ করতে চান,  তাই হাতে কলমে শিখতে সহকারী পরিচালক হিসেবে টিমের সঙ্গে যোগ দিয়েছেন। কারিগরি বিষয়গুলোর পাশাপাশি দৃশ্য সাজানোর বিষয়টিও তিনি শিখছেন। পুরো টিমের সঙ্গে সমন্বয় করছেন তিনি।’

সূত্রের দেওয়া তথ্য মতে, ৪৫ দিনের এই শিডিউলে কার চেজ ও বিভিন্ন অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। এতে রাশিয়ান ক্রুরাও কাজ করবেন। প্রযোজক আদিত্য চোপড়া গুণগত মানের বিষয়ে কোনো ছাড় দিতে রাজি নন। সিনেমাটি পরিচালনা করছেন মনীশ শর্মা।

নির্বাণের বাবা সোহেল খান অভিনয়ের পাশাপাশি সিনেমা পরিচালনাও করেছেন। তার পরিচালিত প্রথম সিনেমা ‘আউজার’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সালমান। এছাড়া ‘পেয়্যার কিয়া তো ডারনা ক্যায়া’, ‘হ্যালো ব্রাদার’, ‘ম্যায়নে দিল তুঝে দিয়া’, ‘জয় হো’, ‘ফ্রিকি আলী’ প্রভৃতি সিনেমা পরিচালনা করেছেন সোহেল খান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়