ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রণবীরকে ‘সাদা রোগা ইঁদুর’ বলে কটাক্ষ কঙ্গনার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ১০ জুন ২০২৩   আপডেট: ২১:৩৪, ১০ জুন ২০২৩
রণবীরকে ‘সাদা রোগা ইঁদুর’ বলে কটাক্ষ কঙ্গনার

নেপোটিজম হোক বা ব্যক্তিগত সম্পর্ক, বলিউডে কঙ্গনা রাণৌতের ঠোঁটকাটা বক্তব্যকে ভয় পান অনেকেই। হৃত্বিক রোশন হোক বা করণ জোহর, কঙ্গনার নিশানা থেকে মুক্তি পাননি অনেকেই। এবার তার নিশানায় রণবীর কাপুর। 

রণবীরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে রীতিমতো কটাক্ষ করলেন কঙ্গনা। সেই সঙ্গে, নারীসঙ্গ লোভী বা মাদকাসক্ত বলতেও ছাড়েননি তিনি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বলিউডে খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে রামায়ণ অবলম্বনে নির্মিত সিনেমা ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত এ সিনেমায় ‘রাম’ চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। তার বিপরীতে ‘সীতা’ চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। অপরদিকে, জনপ্রিয় বলিউড অভিনেতা সাইফ আলী খান আছেন ‘রাবণ’ চরিত্রে। এর মাঝেই গুঞ্জন ছড়িয়েছে রামায়ণ অবলম্বনে বলিউডে আরো একটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটির নাম ‘রামায়ণ’। 

নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ সিনেমায় রাম হচ্ছেন রণবীর কাপুর, আর সীতার ভূমিকায় থাকছেন আলিয়া ভাট। আর এমন খবর সামনে আসার পরই চটেছেন কঙ্গনা। রণবীরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে আক্রমণ করেছেন তিনি।

শনিবার (১০ জুন) ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘শুনতে পেলাম বলিউডে আরও একটি রামায়ণ হতে চলেছে। যেখানে একজন রোগা সাদা ইঁদুর (তথাকথিত নামী অভিনেতা) অভিনয়ের জন্য মুখিয়ে রয়েছেন। ওকে তো তার আগে কিছুটা রোদে পুড়ে চামড়ায় ট্যান করাতে হবে। ও তো আবার পিআর-দের দিয়ে নোংরা কাজ করানোর জন্য কুখ্যাত। আবার, একাধিক নারীসঙ্গ, মাদকাসক্ত হওয়ার জন্যও পরিচিত। এদিকে আবার ‘শিবা ট্রিলজি’তে নিজেকে ভগবান শিব হয়ে নিজেকে প্রমাণ করার মরিয়া চেষ্টা করেছেন, যদিও সিনেমাটি কেউ দেখেনি। এখন আবার ওর রাম হওয়ার ইচ্ছে হয়েছে…।’

এখানেই শেষ নয়, সিনেমায় দক্ষিণী তারকা যশকে রাবণের ভূমিকায় চিত্রায়িত করা হবে শুনেও চলেছেন কঙ্গনা। তিনি লেখেন, ‘যে তরুণ দক্ষিণী তারকাকে রাবণ হিসেবে ভাবা হচ্ছে, ওকেই তো রামের ভূমিকায় মানাবে। কারণ বাল্মিকী বর্ণিত রাবণের সঙ্গে ওর চেহারার মিল রয়েছে। একেই বলে ঘোর কলিযুগ।’

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার রণবীর ও আলিয়াকে নাম না করে আক্রমণ করতে দেখা গেছে কঙ্গনাকে। রামায়ণে রণবীরের অভিনয়ের কথা শুনে, আরও একবার সেই কাজই করলেন কঙ্গনা। রণবীর এর আগে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির প্রথম ভাগে ভগবান শিব চরিত্রে অভিনয় করেছিলেন। এদিকে নীতিশ তিওয়ারির রামায়ণে যেখানে রণবীর-আলিয়ার রাম-সীতা হওয়ার কথা শোনা যাচ্ছে, সেখানে ‘দ্য ইনকারনেশন: সীতা’ সিনেমায় অভিনয় করছেন কঙ্গনা। এছাড়াও তেজস, চন্দ্রমুখী ২, মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিড্ডা-তেও দেখা যাবে কঙ্গনাকে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়