ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

অস্ট্রেলিয়ার পূর্ণ শক্তির দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:০৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪
অস্ট্রেলিয়ার পূর্ণ শক্তির দল ঘোষণা

চলতি মাসের শেষের দিকে নিউ জিল্যান্ড সফর যাবে অস্ট্রেলিয়া। ওই সফরে তিনটি টি-টোয়েন্টি খেলবে অজিরা। আজ মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) এই সফরের জন্য ১৫ সদস্যের পূর্ণ শক্তির দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

দলে ফিরেছেন পেসার মিচেল স্টার্ক, ওয়ানডে ও টেস্টের অধিনায়ক প্যাট কামিন্স, ব্যাটসম্যান ট্র্যাভিস হেড ও স্টিভেন স্মিথ। দলকে নেতৃত্ব দিবেন মিচেল মার্শ। তাদের প্রত্যেককে বিশ্রাম দেওয়া হয়েছিল শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া সিরিজে।

কামিন্স ও স্টার্ক দলে এসেছেন শন অ্যাবোট ও জ্যাসন বেহেরেনডর্ফের পরিবর্তে।

দলের কিছু খেলোয়াড়ের অবশ্য সামান্য ইনজুরি সমস্যা রয়েছে। ম্যাট শর্ট হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন। তার পরিবর্তে উইন্ডিজের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন অ্যারোন হার্ডি।

এছাড়া বিগ ব্যাশ লিগে খেলা খেলোয়াড়দের মধ্যে যারা শীর্ষ রান ও উইকেট সংগ্রাহকদের তালিকায় আছেন তাদের পর্যবেক্ষণে রাখা হবে। তবে আশা করা হচ্ছে নিউ জিল্যান্ড সফরে যাওয়ার আগে তারা শারীরিক ও মানসিকভাবে চাঙ্গা হয়ে উঠবেন।

২১ ফেব্রুয়ারি ওয়েলিংটনে হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ২৩ ফেব্রুয়ারি অকল্যান্ডে হবে দ্বিতীয়টি। আর ২৫ ফেব্রুয়ারি একই ভেন্যুতে হবে তৃতীয় ও শেষ ম্যাচ।

নিউ জিল্যান্ডে সফরে অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল:
মিচেল মার্শ (অধিনায়ক), প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়েনিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়