ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

মাঝি ভালো, তাই দেশও ভালো আছে: এম এ মান্নান 

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২০:৫০, ১ ডিসেম্বর ২০২৩
মাঝি ভালো, তাই দেশও ভালো আছে: এম এ মান্নান 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‌‌‌‌‘বাংলাদেশের হাওয়া এখন ভালো। কারণ মাঝি ভালো, তাই দেশও ভালো আছে। এই সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের মানুষ চায় উন্নয়ন আর বিএনপি চায় দেশের ক্ষতি। তারা নির্বাচনে না এসে হরতাল অবরোধ করে মানুষকে কষ্ট দেয়। জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা চাই উন্নয়ন আর উন্নয়ন। শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার।’ 

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়িতে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, ‌‌আমি আপনাদের মানুষ। আমাকে আপনারা বারবার উন্নয়ন করার সুযোগ দিচ্ছেন। আমি যতদিন বেঁচে আছি, আপনাদের সেবায় নিজের জীবন বিলিয়ে দিতে চাই। সুনামগঞ্জের উন্নয়নের জন্য আপনাদের সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন। আমাদেরকে সব বিভেদ ভুলে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি চান সুনামগঞ্জে বেশি বেশি উন্নয়ন হোক। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুনামগঞ্জকে উন্নয়নে আলোকিত করেছি। আরও করবো। সুনামগঞ্জে ট্রেন আসবে ও বিমানবন্দর হবে। কোনো জায়গা আমরা খালি রাখবো না। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেনের সঞ্চালনায় কর্মীসভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার,পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির এনাম, দপ্তর সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

মনোয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়