ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুরো গ্রামের দায়িত্ব নিলেন সোনু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ১ মে ২০২১   আপডেট: ১৩:১৩, ১ মে ২০২১
পুরো গ্রামের দায়িত্ব নিলেন সোনু

অভিনেতা সোনু সুদ। পর্দায় খল চরিত্রে অভিনয় করেন। কিন্তু ভারতের করোনা পরিস্থিতিতে তিনি সত্যিকারের হিরোর পরিচয় দিয়েছেন। নানাভাবে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এই বলিউড অভিনেতা। এবার একটি পুরো গ্রামের দায়িত্ব নিলেন তিনি।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে হাজির হন সোনু সুদ। সেখানে এক প্রতিযোগী এই অভিনেতাকে পেয়ে করোনা মহামারির কারণে তার গ্রামের মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। সঙ্গে সঙ্গেই তার গ্রামের মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন ‘দাবাং’ অভিনেতা। উদয় সিং নামের ওই প্রতিযোগীকে তিনি জানান, যতদিন লকডাউন চলবে এবং পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে, ততদিন তিনি ওই গ্রামের সব মানুষের রেশনের  দায়িত্ব নিচ্ছেন।

সোনু বলেন, ‘উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন এক মাস, দুই মাস বা ছয় মাস যত দিনই চলুক, তারা সবাই রেশন পাবেন। তাদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না।’

গত বছর করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় লকডাউন শুরু হলে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা শ্রমিক, যারা লকডাউনে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরিয়েছেন। এরপর নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়