ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সারা তুমি হিরো: সোনু সুদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ৮ মে ২০২১   আপডেট: ১৭:০৬, ৮ মে ২০২১
সারা তুমি হিরো: সোনু সুদ

ভারতে করোনা পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে আসছেন বিভিন্ন স্তরের মানুষ। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী সারা আলী খান।

গত বছর করোনার কারণে দেশটিতে লকডাউন শুরু হলে দুস্থ মানুষের পাশে দাঁড়ান অভিনেতা সোনু সুদ। এরপর থেকে বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। কোভিড-১৯ মোকাবিলায় সোনুর দাতব্য সংস্থায় সাহায্য করেছেন সারা।

‘সিম্বা’ সহ-অভিনেত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে সোনু লিখেছেন, ‘সুদ ফাউন্ডেশনে অবদান রাখার জন্য ধন্যবাদ প্রিয় সারা আলী খান। তোমাকে নিয়ে গর্বিত এবং ভালো কাজ অব্যাহত রাখো। এই কঠিন সময়ে সামনে এগিয়ে আসতে তুমি জাতির যুব সমাজকে অনুপ্রেরণা জুগিয়েছো। সারা তুমি হিরো।’

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করেছে। প্রতিদিন প্রাণ হারাচ্ছেন হাজার হাজার মানুষ। রেকর্ড সংখ্যক হারে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই সময় দুস্থদের পাশে দাঁড়াচ্ছেন তারকারা।

মুম্বাইয়ের ওরলি ও জুহু এলাকায় ফ্রন্টলাইনাদের জন্য ট্রাকে করে খাবার সরবরাহ করছেন সুপারস্টার সালমান খান। এছাড়া ‘রিপোর্ট হাঙ্গার: খাবার চাহিয়ে’ সংস্থার মাধ্যমে রান্না করা খাবার ও মুদি দোকানের জিনিস দুস্থদের মাঝে পৌঁছে দিচ্ছেন শিল্পা শেঠি। অক্সিজেন ও ওষুধের জন্য আর্থিক অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। পাশাপাশি সানি লিওন, জ্যাকলিন ফার্নান্দেজ, ভূমি পেডনেকার, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই নানাভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়