ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

কানাডার লিগে সাইফুদ্দিন-রিশাদ, দল বদল সাকিবের 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২২ জুন ২০২৪   আপডেট: ১২:১৪, ২২ জুন ২০২৪
কানাডার লিগে সাইফুদ্দিন-রিশাদ, দল বদল সাকিবের 

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি মোহাম্মদ সাইফউদ্দিনের। শুরুতে দলে থাকলেও পরে বাদ পড়তে হয়। ক্যারিয়ারের দোলাচলের মাঝেই এবার সুখবর পেলেন বাংলাদেশী অলরাউন্ডার। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে দল পেয়েছেন সাইফউদ্দিন। তার সঙ্গে ডাক পেয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

শনিবার (২২ জুন) গ্লোবাল টি-টোয়েন্টি লিগের দল মন্ট্রিয়াল টাইগার্স সাইফউদ্দিনকে অন্তর্ভুক্তের বিষয়টি নিশ্চিত করেছে। আর টরন্টো ন্যাশনালস ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে চলমান বিশ্বকাপে বল হাতে দুর্দান্ত ফর্মে থাকা রিশাদকে। এর আগে কানাডার এই ফ্র্যাঞ্চাইজি লিগে নাম লিখিয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাস।

এদিকে, এবারের আসরে দল বদল করেছেন সাকিব। আসন্ন এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে নতুন দলে খেলবেন বাংলাদেশের সেরা তারকা। আগের আসরে মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেললেও এবার এই অলরাউন্ডার খেলবেন মিসিসাগা প্যান্থার্সে।

মন্ট্রিয়াল টাইগার্সে সাইফউদ্দিনের সতীর্থ হিসেবে আছেন টম লাথাম, ক্রিস লিন, শেরফান রাদারফোর্ড, আজমতউল্লাহ ওমরজাই, নাভিন উল হকরা। দলটির নেতৃত্বে থাকছেন ক্রিস লিন। রিশাদের সঙ্গে টরন্টো ন্যাশনালস দলে আছেন শাহীন আফ্রিদি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, মোহাম্মদ নওয়াজ, কলিন মুনরোর মতো তারকারা। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই মাঠে গড়াবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। সব ঠিক থাকলে আগামী ২৫ জুলাই পর্দা উঠবে টুর্নামেন্টটির। ১১ আগস্ট শিরোপার লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হবে এই আসর।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়