ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিএনপি বিদেশিদের হাত করে নির্বাচন বন্ধ করতে চায় : লিটন

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ৩১ ডিসেম্বর ২০২৩  
বিএনপি বিদেশিদের হাত করে নির্বাচন বন্ধ করতে চায় : লিটন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বিএনপি-জামায়াত বিদেশিদের হাত করে দেশের নির্বাচন বন্ধ করতে চায়। 

রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজ মাঠে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী জুনাইদ আহমেদ পলকের নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এ এইচ এম খায়রুজ্জামান লিটন বিএনপির উদ্দেশে বলেন, বিএনপি দেশের মানুষকে বিশ্বাস করতে না পেরে, দেশের মানুষের ওপর আস্তা-ভরসা না রেখে বিদেশি শক্তি মাকিন যুক্তরাষ্ট্রকে হাত করে তাদের মাধ্যমে নির্বাচন বন্ধ করতে চায়। ভারত, চীন, রাশিয়া, লন্ডন, মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশ বাংলাদেশের নির্বাচনের দিকে তাকিয়ে রয়েছে।  

মেয়র লিটন বলেন, ২০১৬ সালে খালেদা জিয়া যে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেছিলেন, তা প্রত্যাহার করেননি আজও; চলছে। এখন মানুষ আর ধোঁকাবাজির রাজনীতি করে না। এক দিন খালেদা জিয়া বলেছিলেন, এদেশে পাগল আর শিশু ছাড়া নিরপেক্ষ বলে কিছু নেই। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নৌকার প্রার্থী জুনাইদ আহমেদ পলক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।
 

  আরিফুল/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়