ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

ভোট নিয়ে সন্তুষ্ট স্বতন্ত্র প্রার্থী রনি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২৫ মে ২০২৩   আপডেট: ১২:০৪, ২৫ মে ২০২৩
ভোট নিয়ে সন্তুষ্ট স্বতন্ত্র প্রার্থী রনি

শাহিনুর ইসলাম রনি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী শাহিনুর ইসলাম রনি বলেছেন, ‘মাত্র কয়েক সেকেন্ডে আমি ভোট দিয়েছি। কেন্দ্রের পরিবেশ ঠিক আছে। ভোট দিয়ে আমি সন্তুষ্ট।’

আরও পড়ুন: ইভিএমে ফিঙ্গারপ্রিন্ট বিড়ম্বনায় আজমত উল্লা খানের বড় ভাই 

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৯টায় টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল কেন্দ্রে ভোট দিয়ে গণমাধ্যমকর্মীদের এ কথা বলেন তিনি।

রনি বলেন, ‘আমি সাবেক জাতীয় পার্টির সংসদ সদস্য হাসান উদ্দিন সরকারের ভাইয়ের ছেলে। তবে এখন তাঁর পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। কেন্দ্রের ভেতরের পরিবেশ ভালো। এই কেন্দ্রে আমার পোলিং এজেন্ট আছে। মোটামুটি ভোটার উপস্থিতি আছে।’

আরও পড়ুন: ভোটের পরিবেশ ভালো: জায়েদা খাতুন

সাংবাদিকদের কাছে অভিযোগ করে রনি বলেন, যেহেতু তিনি একটি দলের (বিএনপি) হয়ে কাজ করছেন, তাই বিভিন্ন বাধাবিপত্তির সম্মুখীন হচ্ছেন। অনেক কেন্দ্রে তাঁর পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছে না। গত পাঁচ দিন ধরে গ্রেপ্তার আতঙ্ক চলছে।

তিনি আরো বলেন, তার কাশিমপুর কেন্দ্রে অনেক এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছে না। টঙ্গীর একটা কেন্দ্রে একজন নারী ভোটারকে ঢুকতে দেওয়া হয়নি। এ ছাড়া বাইরে যারা আছেন তাদেরও সমস্যা করা হচ্ছে। তবে ভেতরের পরিবেশ এখনো সুস্থ আছে।

আরও পড়ুন: টঙ্গীর মাদরাসা কেন্দ্রে ভোট দিলেন নৌকার প্রার্থী আজমত উল্লা খান
 
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৪৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন: গাজীপুর সিটি নির্বাচনে ভোট চলছে

এই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থীরা হলেন- অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান (আওয়ামী লীগ), এম এম নিয়াজ উদ্দিন (জাতীয় পার্টি), জায়েদা খাতুন (স্বতন্ত্র), আতিকুল ইসলাম (গণফ্রন্ট), গাজী আতাউর রহমান (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মো. রাজু আহম্মেদ (জাকের পার্টি), মো. হারুন-অর-রশীদ (স্বতন্ত্র)) এবং সরকার শাহনুর ইসলাম (স্বতন্ত্র)। মেয়র পদে আটজন লড়লেও আলোচনায় রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আজমত উল্লা খান এবং সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা স্বতন্ত্র প্রার্থী টেবিল ঘড়ি প্রতীকের জায়েদা খাতুন।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়